Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মীর কাদিম ও চেন্নাই এক্সপ্রেস গরু নিয়ে এলো বিক্রয় ডটকম

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অন্যান্য কুরবানীর পশুতে ৭০ শতাংশ মূল্য ছাড়
অর্থনৈতিক রিপোর্টার : আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ইরশৎড়ু.পড়স অনলাইন ক্রেতাদের জন্য নিয়ে এসেছে দেশের বিখ্যাত ‘মীর কাদিম’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’ গরুর আকর্ষণীয় অফার। ত্যাগের মহিমার এই কুরবানীতে এই গরুগুলোর বিশেষত্ব হচ্ছে এগুলো সেরা জৈব খাদ্য খেয়ে পালিত, এর গাশত উৎকৃষ্ট ও স্বাস্থ্যকর এবং এগুলো ক্ষতিকর ইনজেকশন মুক্ত।
সৌভাগ্যবান ক্রেতারা কুরবানীর চমৎকার এই পশুগুলো কিনতে ক্রয় মূল্য থেকে ৭০ শতাংশ মূল্য ছাড়ের সুযোগ পাবেন। এই অফার পেতে আগ্রহী গ্রাহকদের ইরশৎড়ু কুরবানীর শপ (যঃঃঢ়://িি.িনরশৎড়ু.পড়স/য়ঁৎনধহর) ভিজিট করতে হবে। সেখান থেকে গ্রাহকদের পছন্দের পশুর বিজ্ঞাপনটি ক্লিক করতে হবে এবং ‘বিজ্ঞাপনদাতাকে ইমেইল করুন’ বাটনে ক্লিক করে পূর্ণাঙ্গ নাম, যোগাযোগের নম্বর এবং ঠিকানা পাঠাতে হবে। ঈদের এক সপ্তাহ আগে বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। অংশগ্রহণকারীরা প্রতিটি পশুর জন্য কেবল একবারই অংশগ্রহণ করতে পারবেন। কুরবানীর এই ঈদে ইরশৎড়ু আরও কিছু দারুণ অফার নিয়ে এসেছে। এগুলোর মধ্যে রয়েছে- ইরশৎড়ু মেম্বারদের কাছ থেকে মানসম্মত কয়েক হাজার কুরবানীর পশু, ঝযবনধ.ীুু থেকে পশু জবাই ও পরিবহন সেবা এবং পশু জবাইয়ের সরঞ্জামসমূহ।
ইরশৎড়ু.পড়স-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, পবিত্র ঈদুল-আযহা উৎসবে প্রত্যেকেই সেরা মানের পশু কুরবানী দিতে চায়। বেশিরভাগ ক্ষেত্রেই, উচ্চ মূল্য এবং পশুর নিম্নমানের কারণে গ্রাহকরা পশুর হাটে গিয়েও হতাশ হয়ে ফিরে আসেন। আমাদের ঈদুল আযহা অফারে কিছু ভাগ্যবান ক্রেতা সর্বোচ্চ মানের পশু কিনতে পারবেন বিশাল মূল্য ছাড়ে। এছাড়াও ক্রেতারা আমাদের সাইটে সারা দেশের বিশ্বস্ত বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন মানের আরও কিছু পশু, বিভিন্ন সরঞ্জাম এবং সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে আমরা ক্রেতাদের সম্ভাব্য সর্বোত্তম কুরবানীর কেনাকাটায় সেরা অভিজ্ঞতা দিচ্ছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীর কাদিম ও চেন্নাই এক্সপ্রেস গরু নিয়ে এলো বিক্রয় ডটকম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ