Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাট আত্মসাতের মামলায় খুলনায় সোনালী ব্যাংকের গোডাউন কিপার গ্রেফতার

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : পাট আত্মসাতের মামলায় খুলনার সোনালী ব্যাংক দৌলতপুর করপোরেট শাখার গোডাউন কিপার সোহেল হোসেন জোয়ার্দ্দারকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল বুধবার বিকেলে মহানগরীর সোনাডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতারের পর সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।
দুদক খুলনার উপ-পরিচালক মোঃ আব্দুল হাই জানান, মেসার্স আকবার আলী এ্যান্ড সন্স গুদামে পাট দেখিয়ে সোনালী ব্যাংক দৌলতপুর করপোরেট শাখা থেকে ৭ কোটি টাকা ঋণ নেন। কিন্তু পরবর্তী সময়ে সরেজমিনে গুদাম পরিদর্শন করে তদন্ত কমিটি ৫১ হাজার ৪৫৭ মণ পাট কম পায়। যার মূল্য ছিল ছয় কোটি ৫৮ লাখ ৬৪ হাজার ৯৬০ টাকা। এরপর দুদক পাট আত্মসাতের অভিযোগ এনে প্রতিষ্ঠানের কর্ণধার মোঃ রবিউল ইসলাম ও গোডাউন কিপার সোহেল হোসেন জোয়াদ্দারের নামে মামলা করে। মামলার প্রধান আসামি রবিউল ইসলাম পলাতক রয়েছেন বলে জানান দুদক কর্মকর্তা। গোডাউন কিপার পাট আত্মসাতের ব্যাপারে সহযোগিতা করেছিলেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাট আত্মসাতের মামলায় খুলনায় সোনালী ব্যাংকের গোডাউন কিপার গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ