Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্যুটকেসবন্দি নারীর লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:২৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় স্যুটকেসবন্দি এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টার দিকে ময়মনসিংহ- কিশোরগঞ্জ সড়কের গঙ্গাশ্রম এলাকায় একটি কালভার্টের নিচ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর উপজেলার সীমান্তবর্তী গঙ্গাশ্রম এলাকায় একটি জোড়া কালভার্টের নিচে একটি স্যুটকেস পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। ব্রিফকেস দেখে স্থানীয়দের সন্দেহ হলে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে পুলিশ গিয়ে স্যুটকেস উদ্ধার করে দেখতে পায় ভেতরে অপ্রকৃতস্থ একটি নারীর লাশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। মহাসড়কের পাশে কালভার্টের নিচে পানির মধ্যে যেনো লাশটি ডুবে থাকে সে জন্য ভেতরে ৫ টি ইট ভরে দেওয়া হয়েছিল। নিহত নারীর পরিচয় ও হত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশের পাশাপাশি সিআইডিও কাজ শুরু করেছে।

এবিষয়ে ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী বলেন, স্যুটকেসবন্দি নারীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ