Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৫

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:৫২ পিএম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে সদর উপজেলার রসুলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার তেলিয়া গ্রামের আজহার আলীর ছেলে শাহ আলম হোসেন সেলিম ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার নরুল্যাপুর গ্রামের নুর ইসলাম শেখের ছেলে মিজানুর রহমান শেখ।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মতিউর রহমান জানান, আজ সকালে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি বাস মহাসড়কের সদর উপজেলার রসুলপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক সেলিম ও বাসের সুপারভাইজার মিজানুর রহমান মারা যান। এসময় আহত হয় আরো ৫ জন।

পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে প্রথমে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায় পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস ও ট্রাক জব্দ করে এলেঙ্গা ফাঁড়িতে আনা হয়েছে।

এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন