Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ক্যারিয়ার ‘ওলট-পালট’ বিজয় রাজের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১:৫১ পিএম

মিডিয়া পাড়ায় প্রযোজক, পরিচালক কিংবা অভিনেতাদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ যেন নিয়মিত সমস্যা। বিশেষ করে বলিউডে এটা আরও প্রকট। অনেক পরিচিত মুখের বিরুদ্ধেও এমন অভিযোগ দেখা দেয় হর হামেসাই। তবে এবারও সেরোকম একটি অভিযোগ উঠেছে বলিউড অভিনেতা বিজয় রাজের বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, সহ-অভিনেত্রীর দায়ের করা শ্লীলতাহানির অভিযোগের ভিত্তিতে শ্যুটিং চলাকালীন বিজয়কে গ্রেফতারও করা হয়। যদিও একইদিনে জামিন পান তিনি। কিন্তু পরিচালক অমিত মসুরকর তাঁর ফিল্ম নিয়ে কোনও আলোচনা বা সমালোচনা শুনতে চান না বলে বিজয়কে ফিল্ম থেকে সরিয়ে দেন। তাঁর বদলে অন্য অভিনেতাকে আনার কথা চলছে।

তবে অভিনেতা বিজয় রাজ দোষী ছিলেন কি না বা তাঁর অপরাধ কতটা, তা এখনই স্পষ্ট নয়। কিন্তু বেশ বড় মাসুল দিতে হল তাঁকে। এটা তার জন্য একটা বড় ধাক্কা। বলতে গেলে ক্যারিয়ার ওলট পালট!

‘‌‌গালি বয়’, ‘‌দিল্লি বেলি’, ‘‌গুলাবো সিতাবো’, ‘‌লুটকেস’, ইত্যাদি অসংখ্য ছবিতে দুর্দান্ত অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিন্তু মহিলাদের প্রতি তাঁর অসম্মানের নিদর্শনে হতবাক ও ক্ষুব্ধ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউডে

২২ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন