Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ড্র ম্যাচে রোনালদোর চোট

ইতালিয়ান সিরি ‘আ’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

এইতো কদিন আগেই করোনাভাইরাস জয় করে মাঠে ফিরেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর খেললেন দুটি ম্যাচ। গতপরশু রাতে লাৎসিওর বিপক্ষে গোলও পেয়েছেন। কিন্তু এরপরই শুনতে হয়েছে দুঃসংবাদ। গোড়ালির ইনজুরিতে পড়েছেন হালের অন্যতম সেরা এ তারকা।
স্তাদিও অলিম্পিকোতে আগের দিন ম্যাচের ৭৬তম মিনিটে বল দখলের লড়াইয়ে লাৎসিও ডিফেন্ডার লুইস আলবার্তোর সঙ্গে সংঘর্ষে গোড়ালিতে আঘাত পান রোনালদো। এরপর কিছুটা খুঁড়িয়ে মাঠ ছাড়তে দেখা গিয়েছিল তাকে। পরে তার ইনজুরিতে পড়ার কথা নিশ্চিত করেছেন দলের কোচ আন্দ্রেয়া পিরলো। ডিএজেডএনকে দেওয়া এক সাক্ষাৎকারে পিরলো বলেন, ‘রোনালদো শুধু আমাদেরই নয়, সে যে দলে খেলে সে দলেরই ম‚ল খেলোয়াড়। কিন্তু দুর্ভাগ্যবশত তার গোড়ালিতে আঘাত লেগেছে। যে কারণে তাকে মাঠ ছাড়তে হয়েছে।’
তবে ইনজুরি কতোটা গুরুতর তা জানাতে পারেননি পিরলো। জানা গেছে গতকালই স্ক্যান করা হয়েছে তার। রিপোর্ট পেলেই জানা যাবে বড় কোনো সমস্যা হয়েছে কি-না পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকার।
এ লাৎসিওর সঙ্গে ১-১ গোলে ম্যাচ ড্র করে জুভেন্টাস। প্রথমার্ধে রোনালদোর গোলে এগিয়ে গেলেও শেষ মুহ‚র্তে বদলি খেলোয়াড় ফিলিপি কাইকেদোর গোলে ম্যাচটি ড্র হয়। গত মৌসুমেও এ মাঠ থেকে ৩-১ গোলের ব্যবধানে হেরে ফিরেছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদোর-চোট

আরও পড়ুন