Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় পুকুরে মিলল গলাকাটা লাশ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বগুড়ার গাবতলীতে নিখোঁজ দাদন ব্যবসায়ী শামিম আহম্মেদের (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের সোনাকানিয়া বিলের কচুরিপানার মধ্যে থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শামিম আহম্মেদ একই ইউনিয়নের নিজগ্রাম মধ্যপাড়ার শাহাদৎ হোসেনের ছেলে।

তার স্বজনরা জানান, শামিম আহম্মেদ গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে একই এলাকার সোনাকানিয়া বিলের কচুরি পানার মধ্যে দুর্গন্ধ বের হলে লোকজন তার লাশের সন্ধান পান। পরে নিহতের মামা মহিদুল ইসলাম শামিম আহম্মেদেরলাশ শনাক্ত করেন। মামা মহিদুল ইসলাম জানান, শামিম আহম্মেদ এলাকায় দাদন ব্যবসা করতো। দাদন ব্যবসা নিয়ে এলাকায় অনেকের সাথে তার বিরোধ ছিল। এই বিরোধের জেরেই সে খুন হতে পারে ।
গাবতলী থানার বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি শহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে গলাকাটা লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা-লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ