Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজানের সময় সবাই কান পেতে শুনছে, তা দেখে তৃপ্ত স্বস্তিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১০:৩৮ এএম

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যিনি কমবেশি সবার কাছেই পরিচিত। কখনো মডার্ণ নারী, কখনো গৃহবধু, কখনো সমাজকর্মী, কখানো বা প্রতিবাদী নারী হিসেবে অভিনয়ে নিজেকে উপস্থাপন করে আসছেন এই অভিনেত্রী। এখন তিনি কাজ করছেন ওয়েব সিরিজ। একটা বিষয়ে অনেক দিন পরে মন থেকে খুশির কথা জানালেন তিনি। টুইট করে জানিয়েওছেন সে কথা, ‘মনটা ভাল হয়ে গেল'।

সাধারণ মানুষ যখন ভয়ে জড়োসড়ো করোনায়, তিনি খুঁজে পেলেন একটু ভাল থাকা। কী সেটি? ‘আজান হচ্ছে। সবাই কাজ থামিয়ে কান পেতেছে তাতে। শ্যুটিং স্পটে’, তাই দেখে তৃপ্ত স্বস্তিকা। উপলব্ধি করলেন, ‘আবার যেন শিকড়ের টানে ফিরছে সবাই। আবার ফিরছে পরধর্মসহিষ্ণুতা'।

স্বস্তিকা জানিয়েছেন, যতক্ষণ আজান চলেছে সবাই কাজ থামিয়ে অপেক্ষা করেছেন। আজান শেষ হতেই যে যার মতো ব্যস্ত। সেটের এই নেপথ্য কাহিনির টুকরো দৃশ্যে আশ্বস্ত তিনি। হয়তো বা কৃতজ্ঞ অতিমারির কাছে। অস্তিত্ত্বে টান পড়তেই কি হুঁশ ফিরছে মানুষের? অভিনেত্রী আপ্রাণ আঁকড়ে ধরেছেন এই বিশ্বাসকেই। যা শান্ত করেছে তাঁর এলোমেলো মনকে।

সূত্র: আনন্দবাজার



 

Show all comments
  • Asad Jaman ১০ নভেম্বর, ২০২০, ২:৩১ পিএম says : 0
    খুব ভালো লাগল। এটাই হওয়া উচিত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ