Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে পাঁচ জুয়াড়ির কারাদণ্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৩:২৫ পিএম

ঝালকাঠির রাজাপুরে পাঁচ জুয়াড়িকে এক মাস করে বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত ১১টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের গুদিঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। মঙ্গলবার সকালে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে দ- প্রদান করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা গ্রামের আব্দুল কুদ্দুস হাওলাদারের ছেলে মো. পশাল হাওলাদার (২৩), মো. আফজাল মোল্লার ছেলে মো. নয়ন হোসেন (২২), মো. জয়নাল মোল্লার ছেলে মো. সুজন মোল্লা (২২), মো. বাবুল মোল্লার ছেলে মো. সবুজ মোল্লা (৪০) ও মো. সাইদুল হাওলাদারের ছেলে মো. জুয়েল হাওলাদার (১৯)।
পুলিশ জানায়, সোমবার রাতে মঠবাড়ি ইউনিয়নের গুদিঘাটা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় মো. হেমায়েত হোসেনের স্ব-মিলের মধ্যে জুয়া খেলার সময় পাঁচজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে নষ্ট করে ফেলা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সোহাগ হাওলাদার বলেন, আটক পাঁচজনকে এক মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
৫ ফেব্রুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ