Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় বন কর্মচারীর মৃত্যু

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৩:৫০ পিএম

কুড়িগ্রামের উলিপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় নুরুন্নবী মিয়া (৫৭) নামের এক বন কর্মচারীর মৃত্যু হয়েছে। এসময় তার স্ত্রী মমতাজ বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে উলিপুর-রাজারহাট সড়কের বসারবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদোর্শী সূত্রে জানা গেছে, পৌরসভার যোগীপাড়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র নুরুন্নবী মিয়া স্ত্রী মমতাজ বেগম (৪৫) কে নিয়ে মোটর সাইকেলযোগে রংপুর যাওয়ার পথে উলিপুর-রাজারহাট সড়কে বসারবাজার নামক স্থানে পৌঁছায়। এসময় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগলে স্বামী-স্ত্রী উভয়েই গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক নুরুন্নবীকে মৃত ঘোষনা করেন। এ সময় গুরুত্বর আহত নিহতের স্ত্রী মমতাজ বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত নুরুন্নবী বন প্রহরী পদে ঝুম নিয়ন্ত্রন বন বিভাগ রাঙ্গামাটিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নুরুন্নবী নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় নিহতের স্ত্রী মমতাজ বেগম গুরুত্বর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ