Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বোয়ালমারীতে পরিবারের লোকজনকে অজ্ঞান করে ডাকাতি, আটক ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৪:০৯ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চেতনানাশক ওষুধ ছিটিয়ে পরিবারের ১৫ জনকে অজ্ঞান করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ঘরে থাকা দুই পরিবারের ২২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে। মঙ্গলবার রাত তিনটার দিকে বোয়ালমারী পৌরসদরের কামারগ্রাম সাহা বাড়িতে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগিরা প্রাথমিক ভাবে বাড়ি থেকে চিকিৎসা নিয়েছেন। তবে কে বা কারা চেতনানাশক ওষুধ ছিটিয়েছে বা খাইয়েছে সে ব্যাপারে কিছু জানতে পারেনি ভুক্তভোগীরা। এ ঘটনায় মঙ্গলবার সকালে তামিম শেখ (২২) নামে একজনকে আটক করেছে। ঘটনাস্থল সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. আনিসুজ্জামান পরিদর্শন করেছেন।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বোয়ালমারী পৌরসদরের ৩ নম্বর ওয়ার্ডের কামারগ্রামের সাধন কুমার সাহা ও রূপ কুমার সাহার পরিবারের সদস্যরা সোমবার সন্ধ্যা থেকে শারিরীক অসুস্থ্য ও বমি বমি ভাব অনুভব করছিলো। এক পর্যায়ে ঘরের কলাপসিবল গেট লাগিয়ে সবাই যার যার রুমে অবস্থান করে। রাতের খাবার না খেয়ে কোন এসময় অজ্ঞান অবস্থায় পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। এরপর রাতের সুবিধাজনক সময়ে দুটি বাড়ির দরজা ভেঙে দুর্বৃত্তরা সাধন সাহার ঘর থেকে ২০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষাধিক টাকা ও সাধন সাহার প্রতিবেশী রূপ কুমার সাহার বাড়ি থেকে দুই ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
ভুক্তভোগী সাধন কুমার সাহা জানান, মঙ্গলবার রাত তিনটার দিকে হঠাৎ আমার ভাই সুমন্ত কুমার সাহার ঘুম ভাঙলে ঘরে আলমারিসহ সবকিছু এলোমেলো দেখে ডাকচিৎকার শুরু করে। এ সময় বাড়ির মেইন কলাপসিবল গেটের তালা ভাঙা ও ঘরে থাকা আলমারিগুলো ভাঙা অবস্থায় দেখতে পায়।
সাধন কুমার সাহার প্রতিবেশী অপর ভুক্তভোগী রূপ কুমার সাহা বলেন, আমার ভাগনির জন্মদিন পালন শেষে কিভাবে সবাই ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। সকালে ঘুম থেকে ওঠে দেখি ঘরের দরজা ভাঙা ও ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে ডাকাতরা।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) আবুল খায়ের জানান, সরেজমিন পরিদর্শন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনায় জড়িত সন্দেহে কামারগ্রামের আলিম শেখে ছেলে তামিমকে আটক করা হয়েছে। অভিযান চলছে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে তামিম দুর্ধর্ষ প্রকৃতির ছেলে। কিছুদিন আগে সে জেল থেকে ছাড়া পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ