Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঘোড়াঘাটে যুবলীগ নেতাসহ ৬ জনের তিন মাস কারাদন্ড

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৪:২৫ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে জুয়া খেলা ও গাঁজা সেবনের অপরাধে ইউনিয়ন যুবলীগের সভাপতি সহ ৬ জুয়াড়ীকে ৩ মাসের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
সাজাপ্রাপ্ত জুয়াড়ীরা হলো, উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের আদু মিয়ার ছেলে ও সিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা (৩৯), মৃত মোজাম্মেল হকের ছেলে শাহাদত হোসেন (৪৪), মৃত আব্দুল হামিদের ছেলে জহুরুল ইসলাম (৪৫), সাউথগাড়ী গ্রামের মৃত হাসেন আলীর ছেলে আব্দুল হালিম (৪০), কলাবাড়ী পূর্বপাড়া গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে নুর ইসলাম (৩৫) এবং সিংড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ফেরদৌস আলী (৪৬)।
গত সোমবার (০৯ নভেম্বর) রাত ১১টায় উপজেলা রানীগঞ্জ বাজারের শারমিন পেট্রোল পাম্প সংলগ্ন যুবলীগ নেতা মাসুদ রানার ‘স’মিলের গদি ঘরে জুয়া খেলার সময় নগদ টাকা ও জুয়া খেলার কার্ড সহ ৬ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও সেখান থেকে ৫০ গ্রাম গাঁজা জব্দ করে তারা।পরে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে গ্রেপ্তার ৬ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ২১ ধারা অনুযায়ী ১০ হাজার টাকা জরিমানা এবং ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।
বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, কাল রাতেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ জনকে অর্থদন্ড ও তিন মাসের সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। আজ সকালে ৬ জনকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ