Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

প্রখ্যাত মুহাদ্দিস মাওলানা আব্দুল জলিলের ইন্তেকাল

পীর সাহেব চরমোনাই’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

উত্তরবঙ্গের প্রখ্যাত আলেমেদ্বীন কুড়িগ্রাম আলীয়া মদরাসার হেড মুহাদ্দিস ও কুড়িগ্রাম জেলা মুজাহিদ কমিটির সাবেক ছদর (সভাপতি) মাওলানা আব্দুল জলিলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ। উল্লেখ্য, মাওলানা আব্দুল জলিল সম্প্রতি ইন্তেকাল করেন।

গতকাল এক শোকবাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, মাওলানা আব্দুল জলিল মুহাদ্দিস একজন নিবেদিতপ্রাণ ও মুখলিস আলেমেদ্বীন ছিলেন। তিনি সরকারি মাদরাসার চাকুরি করার পরও দ্বীনের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। তিনি একজন তাকওয়াবান, পরহেজগার ও মুখলিস আলেম ছিলেন। ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে এবং মানুষকে দ্বীনের পথে নিয়ে আসতে অনেক মেহনত করে গেছেন। আল্লাহ রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন এবং পরিবার পরিজনকে সবর করার তওফিক দিন, আমীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা আব্দুল জলিলের ইন্তেকাল
আরও পড়ুন