Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নূর হোসেনের রক্তের সাথে বেঈমানি করেছে আ.লীগ -চট্টগ্রামে বিএনপির আলোচনা সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম


চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, শহীদ নুর হোসেন গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সংগ্রামের গুরুত্বপূর্ণ একটি অংশ। যে স্বপ্ন চোখে নিয়ে নূর হোসেন জীবন উৎসর্গ করেছিলেন তার সে স্বপ্ন আজও বাস্তবায়ন হয়নি। ৯০ সালে মুক্ত হওয়া গণতন্ত্র আবার শৃঙ্খলিত হয়েছে ৫ জানুয়ারি ও ৩০ ডিসেম্বরের এক তরফা নির্বাচনের মধ্যদিয়ে। আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করে নূর হোসেনের রক্তের সাথে বেঈমানি করেছে।
তিনি গতকাল মঙ্গলবার শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে মহানগর বিএনপির আলোচনা সভায় এসব কথা বলেন। এতে মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা শামসুল আলম, মোহাম্মদ আলী, জয়নাল আবেদিন জিয়া, হারুন জামান, ইকবাল চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক আবদুল হালিম শাহ আলম, আবদুল মান্নান, জাহাঙ্গীর আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ বক্তব্য রাখেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন