Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে তিনমাস পর ব্যবসায়ীর লাশ উত্তোলন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম


সদর উপজেলার পশ্চিম শুল্লকিয়া এলাকায় মুখে বিষ দিয়ে ব্যবসায়ী মো. সোহেলকে হত্যা করা হয়েছে অভিযোগ এনে লাশ পুনরায় ময়নাতদন্তের জন্য আদলতে আবেদন করেন নিহতের বাবা আবুল কালাম। আবেদনটি আমলে নিয়ে আদালতের নির্দেশে দাফনের ৩ মাস ৬দিন পর সোহেলের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমামুল হাফিজ নাদিম, সুধারাম মডেল থানা পুলিশ ও নিহতের স্বজনদের উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়।
সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন জানান, লাশ পুনরায় ময়নাতদন্তের জন্য মামলার বাদী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি আবেদন করেন। আবেদনের ভিত্তিতে দুপুরে কবর থেকে সোহেলের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সোহেল হত্যা মামলায় নূর মোহাম্মদের ছেলে ফারুক হোসেনসহ দুই আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।
গত ৩ আগস্ট রাতে পশ্চিম শুল্লকিয়া গ্রামের নূর পাটোয়ারীহাটের ব্যবসায়ী সোহেল তার ব্যবসা প্রতিষ্ঠানে হঠাৎ অচেতন হয়ে পড়েন। স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ব্যবসায়ী লেনদেন ও পূর্ব বিরোধের জের ধরে নূর মোহাম্মদ নামের বাজারের একজন ব্যবসায়ী সোহেলকে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দিয়ে হত্যা করেছে এমন অভিযোগ এনে পরদিন নিহতের বাবা আবুল কালাম বাদী হয়ে ৩ জনকে আসামি করে সুধারাম মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উত্তোলন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ