Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে খালু গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ময়মনসিংহের গৌরীপুরে কিশোরী ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে খালু সোহাগ মিয়াকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত সোহাগ ওই গ্রামের আজিজুল হকের ছেলে।
মামলার বিবরণে জানা যায় নির্যাতিত মেয়েটির বাড়ি উপজেলার বোকাইনগর ইউনিয়নে। সে সোহাগ মিয়ার স্ত্রীর বড় বোনের মেয়ে। দুই বছর পূর্বে সোহাগ মিয়া তার নিজের সন্তানদের দেখাশোনার জন্য ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন।
চলতি বছরের ১৫ অক্টোবর থেকে সোহাগ মিয়া নিজ বাড়িতে মেয়েটিকে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে সোমবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে অভিযুক্ত সোহাগ মিয়াকে গ্রেফতার করেছে।
নির্যাতনের শিকার মেয়েটির মা বলেন, আমার মেয়ে তার খালুর বাড়িতে থাকলেও প্রায়ই এখানে বেড়াতে আসতো। স¤প্রতি মেয়েটি আমার এখানে বেড়াতে না আসায় আমি তার সাথে যোগাযোগ করে মেয়েকে বাড়ি পাঠাতে বললে সে কালক্ষেপণ করতে থাকে। পরে আমি ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কলা বলে জানতে পারি সে ধর্ষণের শিকার হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা জামাল হোসাইন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ