Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নো মাস্ক নো সার্ভিস ময়মনসিংহ এসপি’র প্রচারণা

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম


শীতে বাড়তে পারে করোনা। বিষয়টি মাথায় রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনায় নো মাক্স নো সার্ভিস নিশ্চিতকরণে প্রচারণায় নেমেছেন ময়মনসিংহ জেলা পুলিশ। গত মঙ্গলবার দুপুরে নগরীর পাটগুদাম ব্রিজ মোড় এলাকায় এ কর্মসূচি পালিত হয়।
এ সময় সাধারণ পথচারী, দুস্থ অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান। একই সাথে নো মাক্স নো সার্ভিস সচেতনতা বাড়াতে নগরীর ভোগ্যপণ্য ও হোটেল রেস্টুরেন্টে নো মাস্ক নো সার্ভিস লেখা ফেষ্টুন ঝুলিয়ে দেওয়া হয়। এ সময় পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জনতার উদ্দেশে বলেন, শীতে করোনার দ্বিতীয় দাপ শুরু হবে। মাস্ক ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না।
যদি কেউ মাস্ক ছাড়া বের হন, তাহলে ভ্রাম্যাণ আদালতের মধ্যমে ১ লাখ টাকা অর্থদÐ অথবা ৬ মাসের জেল জরিমানা করা হবে। মনে রাখবেন বাহির থেকে বাসায় ফিরে সাবান অথবা হ্যান্ড সেনিটাইজার দিয়ে ভালভাবে হাত পরিষ্কার করবেন। তবেই করোনা প্রতিরোধ সম্ভব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ এসপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ