Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেলবাহী ট্রেনে মাদক পাচার দুই চালক গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম


 জয়পুরহাটে তেলবাহী ট্রেনে করে ফেন্সিডিল পাচারের সময় দুই ট্রেন চালককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার দুপুরে বিরামপুর হতে খুলনাগামী তেলবাহী ট্রেন থেকে ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ট্রেনের চালক যশোরের মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩৮) ও সহকারী চালক দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার পাওয়ার হাউজ কলোনীর সিরাজুল ইসলামের ছেলে হায়দারুল ইসলাম (৩৬)।
জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ বলেন, গ্রেফতারকৃত ট্রেনের চালক শাহিনুর ইসলাম ও সহকারী চালক হায়দারুল ইসলাম দীর্ঘদিন ধরেই মাদক পাচার করে আসছিলেন। ট্রেনে করে ফেন্সিডিলগুলো খুলনাতে নিয়ে যাচ্ছিল বিকেলে তাদের কাছে এ খবর আসে। এর ভিত্তিতে জয়পুরহাট রেলস্টেশনে ওই ট্রেনে অভিযান চালিয়ে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।
ক্যাম্প কমান্ডার আরো জানান, ট্রেনের লোকো ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভিতর বিশেষ কায়দায় নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি খুলনাতে নিয়ে গিয়ে বিক্রি করতো।
তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ