Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

এবার সস্ত্রীক আক্রান্ত মুমিনুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

কাভিড-১৯ প্রবলভাবে নাড়া দিচ্ছে বাংলাদেশের ক্রিকেটকে। মাহমুদউল্লাহর পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মুমিনুল হক। খবরটা বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক নিজেই নিশ্চিত করেছেন। শুধু মুমিনুলই নন, আক্রান্ত হয়েছেন তার স্ত্রী ফারিহা বাশারও। গতকাল কোভিড পরীক্ষার পর পজিটিভ এসেছে দুজনের।
আপাতত স্ত্রীকে নিয়ে কোয়ারেন্টিনে আছেন মুমিনুল। প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলছেন। মুমিনুল জানালেন, খুব বেশি শারীরিক সমস্যা তার নেই, ‘একটু জ্বর ছিল, গতকাল টেস্ট করিয়েছিলাম। আজকে দুপুরে ফল পেয়েছি পজিটিভ। যথেষ্ট সতর্ক থাকার চেষ্টা করেছি। তারপরও হয়ে গেল। এমনিতে ভালোই আছি। জ্বর নেই এখন। একটু মাথা ঝিমঝিম করা ছাড়া আপাতত তেমন কোনো সমস্যা নেই।’
কিছুদিন আগে প্রেসিডেন্ট’স কাপ ওয়ানডে টুর্নামেন্টে খেলেছেন মুমিনুল। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনেও তিনি ছিলেন নিয়মিত। এই মাসের তৃতীয় সপ্তাহে হওয়ার কথা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট। তবে কোভিড পজিটিভ হওয়ার কারণে আসন্ন এই টুর্নামেন্টে খেলতে পারবেন কি না, তা নিয়েও একটু শঙ্কা দেখা দিয়েছে। ব্যাপারটা জানেন মুমিনুলও। জানিয়েছেন, যেকোনো মূল্যে বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে খেলার মাধ্যমে মাঠে ফিরতে চান তিনি। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই ব্যাটসম্যান।
মুমিনুলের আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পাকিস্তান সুপার লিগে খেলতে যেতে পারেননি মাহমুদউল্লাহ। তার শারীরিক অবস্থাও ভালো, আইসোলেশনে আছেন নিজ বাসায়। জাতীয় ক্রিকেটারদের মধ্যে এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন মাশরাফি বিন মুর্তজা, নাজমুল হোসেন অপু, সাইফ হাসান ও আবু জায়েদ চৌধুরি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুমিনুল

৬ জানুয়ারি, ২০২২
৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ