Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

৯ জেলেকে নাফ নদী থেকে ধরে নিয়ে গেছে বিজিপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১০:২৭ এএম

সোমবার এক জেলেকে গুলি করে মারার পর আবারও মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বিজিপি নাফ নদীতে মাছ ধরার সময় বাংলাদেশি জেলেদের ধরে নিয়ে গেছে।

কক্সবাজারের টেকনাফের নাফ নদীর মোহনা সংলগ্ন বঙ্গোপসাগর থেকে মাছ ধরার সময় বাংলাদেশি নয় জেলেকে ট্রলারসহ ধরে নিয়ে গেছে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি)।

বুধবার (১১ নভেম্বর) সকালে কোস্টগার্ডের সেন্টমার্টিন স্টেশনের ইনচার্জ লেফটেন্যান্ট মো. আরিফুজ্জামান রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

লেফটেন্যান্ট মো. আরিফুজ্জামান রনি জানান, মঙ্গলবার নাফ নদীর মোহনা সংলগ্ন বঙ্গোপসাগর থেকে এসব জেলেদের মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) ধরে নিয়ে যায়। তবে ধরে নিয়ে যাওয়া জেলেদের নাম ও পরিচয় জানা যায়নি।

তাদের বহনকারী এফবি ওসমান নামের ট্রলারটির মালিক টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকার মোহাম্মদ কালাম ওরফে কালাম মাঝি। বিষয়টি বিজিবিসহ কোস্টগার্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।



 

Show all comments
  • Jack Ali ১১ নভেম্বর, ২০২০, ১০:৫২ এএম says : 0
    If our country ruled by the Law of Allah then Mayanmar/India never dare to oppress us. O'Muslim wake up and fight the right of Allah. Allah's right on us to follow Qur'an and Sunnah every sphere in our Life.
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১১ নভেম্বর, ২০২০, ১২:২৫ পিএম says : 0
    If country has run by somebody without peoples mendate naturally the law of order disappear the weak foreign policy so out side enemy will take alwayes the advantage thats the situation we are facing now. Before India or Myanmar never dare to do abused or killed bangladeshi,now its happening alwayes ,sorry belove country mans you sacrifice your life ????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাফ নদী
আরও পড়ুন