Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১১:০২ এএম | আপডেট : ১২:৩০ পিএম, ১১ নভেম্বর, ২০২০

টাঙ্গাইলে ট্রাকচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দেলদুয়ার উপজেলার বানালিয়া গ্রামের আব্দুল বারেক এর ছেলে শুভ আহমেদ সানি (১৮), টাঙ্গাইল সদর উপজেলার কাগমারি এলাকার আব্দুল মান্নানের মেয়ে মমতা হিরা সুকন্যা (১৫) ও করটিয়া বাইপাস এলাকার বাপ্পী (২২)।

নিহত সুবর্নার চাচা মিরাজুল ইসলাম জানান, গতকাল রাতে মুঠোফোনে খবর পাই আমার ভাতিজি টাঙ্গাইল থেকে নাগরপুর যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করে। পরে আমরা লাশ আনতে নাগরপুর থানায় যাই।

নাগরপুর থানার ওসি তদন্ত বাহালুল খান জানান, গতকাল রাতে নাগরপুর থেকে আরিচাগামী একটি ট্রাক উপজেলার দাসপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। দুই জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের লাশ থানায় রাখা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৭ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ