Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহরুখ খানের এই গাড়িটির দাম কত?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ১১:২৪ এএম

একজন সুপারস্টার মানে তার সবকিছুতেই সাধারণ মানুষের থাকে অন্যরকম কৌতুহল। তার লাইফস্টাইল, চলাফেরা, আচার আচরণ অনেকেই অনুকরণ করে থাকে। তাদের বাড়ি গাড়ি ধন-সম্পদি ইত্যাদি জানার বিষয়ে কৌতুহলের যেন শেষ নেই সধারণ মানুষের।

বলিউড বাদশা সুপারস্টার শাহরুখ খান। তারকা জগতের এক উজ্জল নক্ষত্র। যাকে ছাড়া বলিউড কল্পনাই করা যায় না। তার লাইফ স্টাইল চলাফেরা এখনও অনেক ভক্তের কাছে অনুকরণীয়। সিনেমা দেখেন অথচ তার ছবি পছন্দ করেন না এমন মানুষ হয়তো কমই পাওয়া যাবে।

গেল কয়েকদিন আগে ৫৫ বছরে পা দিয়েছেন এই সুপারস্টার। কিন্তু তার বডি ফিটনেস দেখে বোঝার কোনো জো নেই যে তার বয়স ৫৫ ছাড়াচ্ছে। এখনো চেহারার মাঝে সেই আগের ছাপ। নেই কোনো পরিবর্তন।

সম্প্রতি তার জন্মদিনে দুবাইয়ের বিখ্যাত বহুতল ভবন বুর্জ খলিফা রঙিন হয়ে উঠেছিলো বাহারি আলোয়। ব্যক্তিজীবনে দারুণ সৌখিন শাহরুখ৷ নিজ শহর মুম্বাইসহ দুবাই এবং লন্ডনে রয়েছে তার বিলাসবহুল বাড়ি ও সম্পত্তি।

আর গাড়ির প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে এই বলিউড বাদশার। তার প্রিয় গাড়ি বুগাটি ভেরন। এ গাড়িটি প্রতি ঘণ্টায় ৪০০ কি.মি. গতিতে ছুটতে পারে। এই গাড়িটি নতুন করে আর তৈরি করছে না নির্মাতা প্রতিষ্ঠান বুগাটি। জানা গেছে এই গাড়িটি শাহরুখ কিনেছিলেন ১২ কোটি রুপিতে। বেশিরভাগ সময় তিনি এই গাড়িটিই ব্যবহার করেন।



 

Show all comments
  • Ruhan ১৬ নভেম্বর, ২০২০, ১২:৩৫ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ