Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে পাওনা পরিশোধের দাবীতে জুট মিলের পাট সরবরাহকারীদের মানববন্ধন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ২:২২ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ডোবরায় অবস্থিত পারটেক্স জুট মিলস লি: এর মুল ফটকের সামনে অর্ধশত পাট সরবরাহকারী ব্যাবসায়ীর পাওনা প্রায় ৩০ কোটি পরিশোধের দাবীতে মানববন্ধন করেছে ভুক্তভোগী ব্যাবসায়ীরা।

বুধবার বেলা সাড়ে এগারোটায় অনুষ্ঠিত মানববন্ধন থেকে ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা দাবী করেন, ২০১৭ সাল থেকে অদ্যবদি কোন পাওনা মিল কর্তৃপক্ষ পরিশোধ না করায় মুলধন হারিয়ে বিপাকে পড়েছেন তারা। পাওনাদার ও ব্যাংকের দেনা পরিশোধ করতে না পারায় চাপে পড়েছেন তারা। এসময় তারা পাওনা পরিশোধ না করেই প্রতিষ্ঠানটির বিক্রি করে দেয়া চচ্ছে বলেও দাবী করেন। এঅবস্থায় পাওনা পরিশোধ না করে মিলটি হস্তান্তর করা হলে পথে বসতে হবে বলেও দাবী তাদের।
মানববন্ধনে পাওনাদার ব্যাবসায়ীদের পক্ষে বদিউজ্জামান খান, দিলিপ পাল, আজিজ খাঁন, মওলা বিশ^াস, অমিত সাহা প্রমূখ বক্তব্য রাখেন।
ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের দাবী, বারবার ধরনা কর্তৃপক্ষের নিকট ধরনা দিয়ে কোন

এ প্রসঙ্গে পারটেক্স জুট মিলস লি: এর এজিএম (জুট) আলী আকবর জানান, টাকা পরিশোধের বিষয়টি ঢাকার উপর নির্ভর করছে, ঢাকার সিদ্ধান্ত ছাড়া কিছু বলার নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ