Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সরিষাবাড়ীতে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বিরুদ্ধে থানায় মামলা

ধর্ষণের চেষ্টার ঘটনায়

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৩:১৬ পিএম

জামালপুরে সরিষাবাড়ীতে ৭ বছরের শিশুকন্যাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার দুপুরে পৌরসভা এলাকার ১নং ওয়ার্ডের সাতপোয়া দক্ষিণপাড়া (জামতলা মোড়, রেল লাইন) সংলগ্ন মুকুল নিকেতন স্কুলের পার্শে শ্যামল প্রফেসারের বাড়ীর পাশে এ ঘটনা ঘটে।

সরিষাবাড়ী থানার এজাহার এবং এলাকা সুত্রে জানা যায়,সরিষাবাড়ী উপজেলার চর জামিরা গ্রামের শামছুল হক ফকিরের ছেলে মোজাম্মেল (৪৫) ৫ বছর পুর্বে সেনা সদস্য থেকে অবসরপ্রাপ্ত হয়ে পৌর এলাকার সাতপোয়া গ্রামের জামতলা মোড় এলাকায় নতুন বাড়ী করে পরিবার পরিজন নিয়ে বাসবাস করছেন। তারপর থেকেই তিনি বিভিন্ন সময় বিভিন্ন স্কুল কলেজ পড়–য়া মেয়েকে ইঙ্গিত করে বাজে কথা বলতেন । মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুর ১-৩০ মিনিটে পার্শবর্তী বাড়ীর রুবেলের শিশু কন্যাকে মোজাম্মেল হক রাস্তায় একলা পেয়ে জোরপূর্বক জড়িয়ে ধরে বুকে চাপ দেয় এবং গোপনাঙ্গে স্পর্শ করে ধর্ষনের চেষ্টা করে। তখন শিশুটি কেঁদে ফেললে তাকে ছেড়ে দিয়ে লম্পট মোজাম্মেল চলে যায়। শিশুটি তাকে একটি ঢিল মেরে বাসায় এসে কাঁদতে কাঁদতে তাঁর মাকে বিষয়টি খুলে বললে সে তাঁর স্বামী রুবেল মিয়াকে ফোন করে এবং বাসায় আসতে বলে তাড়াতাড়ি। মেয়ের দুঃসংবাদ শুনে তাৎক্ষনিক বাসায় চলে আসে রুবেল । এলাকায় সমালোচনা শুরু হলে ধর্ষনের চেষ্টা কারী মোজাম্মেল শিশুটির পরিবারের নিকট মাফ চাইতে গেলে মোজোম্মেলকে তাড়িয়ে দেয় তার পরিবারের লোকজন। তার পর থেকেই লম্পট মোজাম্মেল হক পলাতক রয়েছেন। রুবেল তার আত্মীয় স্বজন সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের বিষয়টি জানিয়ে সঠিক বিচারের দাবিতে রাতেই থানায় এসে মামলা দায়ের করেন । নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ০৩) এর ৯(৪)(খ) ধারায় সরিষাবাড়ী থানার মামলা নং-৮ , তারিখ-১১-১১-২০২০। অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিমের নির্দেশে এস আই আলতাফুর হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা পান শিশু ও পরিবারের কাছ থেকে । মোজাম্মেলকে গ্রেফতারের জন্য রাতভর বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ ।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিম বলেন, সরিষাবাড়ী থানায় মামলা দায়ের হয়েছে। অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোজাম্মেলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা

২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ