Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট একটি আবাসিক হোটেল অগ্নিকাণ্ড : আগুণ নিয়ন্ত্রণে নিয়েছে ফায়ার সার্ভিস

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৩:৩৮ পিএম

সিলেট দক্ষিণ সুরমার কদমতলিস্থ একটি আবাসিক হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১১ নভেম্বর) বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে স্থানীয় ‘হোটেল কয়েছ’ এ। খবর পেয়ে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের একটি টিম তাৎক্ষণিক এসে ১৫-২০ মিনিটের প্রচেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। তারর্পও মালামাল নষ্ট হয়েছে প্রায় ২৫-৩০ হাজার টাকার।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা ২টার দিকে দক্ষিণ সুরমার কদমতলিস্থ ফেঞ্চুগঞ্জ সড়কের হোটেল কয়েসের ৪ তলায় স্টাফ রুমে আগুন ধরে যায়। এসময় আগুন ও ধোঁয়া দেখে হোটেল কয়েস-সহ আশপাশ বিল্ডিংয়ে থাকা মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন লাগার খবর পেয়ে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ২০ মিনিট প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। অগ্নিকাণ্ডে বড় ধরণের ক্ষয়ক্ষতি না হলেও ২৫-৩০ হাজার টাকার মালামাল নষ্ট হয়েছে বলে জানিয়েছে কয়েস বোর্ডিং কর্তৃপক্ষ। দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক কুবাদ জানান, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে সিগারেটের আগুন থেকে ঘটেছে এ অগ্নিকাণ্ডের ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ