Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সিলেট বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৪:০২ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর যুবলীগের আলোচনা সভায় যোগ দিতে সিলেটে পৌঁছেছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শাখাওয়াত হোসেন শফিক। আজ বুধবার বিমানযোগে সিলেটে পৌছালে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট জেলা ও মহানগর যুবলীগ।

সংবর্ধনা কালে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক শামীম আহমদ ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এসময় ৫ শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা দিয়ে তাকে স্বাগত জানানো হয়। সংবর্ধনাকালে মহানগর যুবলীগের ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী এবং জেলা যুবলীগের নেতাকর্মীসহ মহানগর আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আজ বিকেলে সিলেট জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শফিউল আলম চৌধুরী নাদেল, বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ