Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

নওগাঁয় অগ্নিকাণ্ডে প্রায় ১ কোটি ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৫:২৫ পিএম

নওগাঁয় শহরের বালুডাঙ্গা ব্যাসষ্টান্ডে শাহ আলম টায়ার পেস্টিং দোকান, বিসমিল্লাহ হোটেল এন্ড রেষ্টুরেন্ট ও বিসমিল্লাহ কনফেকশনারীতে অগ্নিকান্ডের সংঘটিত হয়েছে। এতে প্রায় ১ কোটি ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মালিকদের সুত্রে জানা গেছে।

শাহ আলম টায়ার পেস্টিং দোকানের স্বাত্তাধিকারী শাহ আলম জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ১০টায় দোকান বন্ধ করে মটর সাইকেল যোগে চকবিরাম বাড়ি চলে যান। বাড়ী পৌছার কয়েক মিনিট পরেও বাসষ্ট্যান্ডের এক বাসের সুপারভাইজার ফোন করে বলে তার দোকানে আগুন লেগেছে। খবর পেয়ে সাথে সাথে দোকানে এসে দেখে দাউ দাউ করে আগুন জ্বলছে।

পরে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে প্রায় ৩ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে শাহ আলম টায়ার পেস্টিং দোকানের সাথে লাগানো বিসমিল্লাহ হোটেল এন্ড রেষ্টুরেন্ট ও বিসমিল্লাহ কনফেকশনারির যাবতীয় সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। শাহ আলম জানান, তার দোকানের প্রায় ৭০ থেকে ৮০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে নিঃস্ব হয়ে গেছে। ব্যাংকের এবং বিভিন্ন বেসরকারী সংস্থায় ঋন নিয়ে এই দোকানটি করেছে তারা। এই দোকানই তাদের পরিবারের জীবিকার একমাত্র তার একমাত্র সম্বল। বিসমিল্লাহ হোটেল এন্ড কনফেকশনারীর মালিক এনাম জানান, তার দুটি দোকানে অগ্নিকান্ডে প্রায় ৪গ থেকে ৪৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে কি ভাবে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে তা এখনও জানা যায় নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন