Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নওগাঁ সেন্ট্রাল ল্যাব এ্যন্ড হসপিটালে ভুল অপারেশনে রোগীর মৃত্যুর অভিযোগ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৫:২৭ পিএম

জানা গেছে, সদর উপজেলার সুলতানপুর গ্রামের মৃত. খবির হোসেন এর ছেলে রেজাউল ইসলাম সেন্ট্রাল ল্যাব এ্যন্ড হসপিটালে মাজায় ফোঁড়া অপারেশন করার জন্য ডা: সাইফুল ইসলামের পরামর্শক্রর্মে গতকাল রবিবার সকাল ১০ টায় ভর্তি হয়। চেকাপ করার পর অপারেশন করতে বলেন ডা: সাইফুল ইসলাম। তার পর সন্ধ্যা ৬ টায় নওগাঁ সদর উপজেলার দয়ালের মোড় থ্রী স্টার টাওয়ার সেন্ট্রাল ল্যাব এ্যন্ড হসপিটালে ডা: সাইফুল ইসলাম মাধ্যমে অপারেশন করা হয়। এবং অপারেশন করার পরে রোগীকে অপারেশন রুম থেকে বের না করে কানাঘোশা শুরু করে ডা: সাইফুল ইসলামসহ স্টাফরা। এক পর্যায়ে রোগীর স্বজনদের সন্দেহ হলে রোগীকে দেখতে চাইলে বিভিন্ন তালবাহানা শুরু করে হসপিটালে ডা: সাইফুল ইসলামসহ স্টাফরা পালিয়ে যায়।

এ ঘটনার বিষয়ে মো: মোজাফর হোসেন বলেন, আমার ভাইকে ভুল অপারেশন করে ডা: সাইফুল ইসলাম হত্যা করেছে।
অভিযুক্ত ডা: সাইফুল ইসলাম পলাতক থাকায় কোন কথা বলা সম্ভব হয়নি ।

এবিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহ্রাওয়ার্দী হোসেন বলেন, ঘটনা জানার পরে পরিস্থিতি শান্ত করার জন্য ফোর্স পাঠিয়ে ছিলাম। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ