Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দারাজ ১১.১১ বিক্রয় উৎসবে বিকাশ পেমেন্টে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৮:১৮ পিএম

বিশ্বের বৃহত্তম বিক্রয় উৎসব ১১.১১ উপলক্ষ্যে দারাজ–এ ১১ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন অফারের উপর অতিরিক্ত ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। বুধবার (১১ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১১.১১ বিশ্বের সবচেয়ে বড় বিক্রয় উৎসব। বাংলাদেশেও গ্রাহকদের দারুণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে এ বছর দেড় কোটিরও বেশি পণ্যের উপর বিশাল ছাড় দিচ্ছে দারাজ বাংলাদেশ।

১১.১১ বিক্রয় উৎসবে বিপুল সংখ্যক গ্রাহক বিকাশে পেমেন্ট করেন। তাই এই বছর দ্রুত ও সহজে পেমেন্ট নিশ্চিত করার জন্য এক ধাপে পেমেন্ট করার সুবিধা নিয়ে এসেছে বিকাশ।

দারাজ অ্যাকাউন্টে বিকাশ যুক্ত করার জন্য বিকাশ অ্যাকাউন্ট নম্বর এবং ওটিপি দিতে হবে। পরবর্তী সব পেমেন্টে কেবল বিকাশ পিন দিলেই তা সম্পন্ন হবে। উল্লেখ্য, একটি দারাজ অ্যাকাউন্টে কেবল একটি বিকাশ অ্যাকাউন্টই যুক্ত করা যায়।

দারাজ বাংলাদেশ অনলাইন মার্কেটপ্লেসটি আলিবাবা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। দেশে তৃতীয় বারের মতো দারাজ ১১.১১ বিক্রয় উৎসবটি আয়োজিত হচ্ছে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/11-11 ওয়েবসাইটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ