Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রূপগঞ্জে বন্ধ পোশাক কারখানায় ডাকাতি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের একটি বন্ধ পোশাক কারখানায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ওই কারখানার নিরাপত্তা প্রহরী ও কর্মকর্তাদের অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে মালামাল লুটে নিয়েছে। গত মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন উপজেলার আড়িয়াবো এলাকায় ঘটে এ ডাকাতির ঘটনা।

কারখানার প্রশাসনিক কর্মকর্তা কাজী শরীফ মাহামুদ জানান, আড়িয়াবো এলাকায় অবস্থিত অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের পোশাক কারখানাটি দীর্ঘ দিন ধরে বন্ধ রয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ট্রাক যোগে একদল ডাকাত কারখানার ভেতরে প্রবেশ করে নিরাপত্তা প্রহরী আলাল মিয়া, আবু কালাম, আনাল, আয়নাল মাতাব্বর, আমির হোসেন, রিয়াজুল ইসলাম, আসলাম হোসেন, সিদ্দিকুর রহমান, হুমায়ুন, ইলেকট্রিশিয়ান শামসুল হক, প্রশাসন সহকারী রাসেল মিয়া, সিনিয়র কর্মকর্তা (হিসাব) আতাউর রহমান, উপ ব্যবস্থাপক (হিসাব) মহিউদ্দিনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তাদেরকে বেঁধে রেখে কারখানায় থাকা নগদ টাকা, ইলেকট্রিক ক্যাবল, সিলিং ফ্যান, ইলেকট্রিক মটরসহ প্রায় ১৯ লাখ টাকার মালামাল লুট করে গতকাল ভোর ৫টার দিকে ট্রাক যোগে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে পালিয়ে যায়। ডাকাতরা পালিয়ে যাওয়ার পর তারা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। এ ব্যাপারে কাজী শরীফ মাহামুদ নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান, কারখানা কর্তৃপক্ষ এ ধরনের ঘটনা জানানোর পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারখানায়-ডাকাতি
আরও পড়ুন