Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশালে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বরিশালে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচাতো ভাইসহ দুইজনের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। পোশাক কিনে দেয়ার কথা বলে আবাসিক হোটেলে নিয়ে ওই ছাত্রীকে আসামিরা ধর্ষণের চেষ্টা করে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
ওই ছাত্রীর মা মামলার এজাহারে অভিযোগ করেছেন, নতুন পোশাক কিনে দেয়ার কথা বলে গত ১৫ অক্টোবর দুপুরে ওই ছাত্রীকে নগরীর মহসিন মার্কেটে নিয়ে যায় তার চাচাতো ভাই বাদল। এসময় বাদল ওই ছাত্রীকে ফুসলিয়ে মার্কেটের পাশের হোটেল শামসের ৪র্থ তলার একটি কক্ষে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীটির চিৎকারে হোটেলের কর্মচারীরা ওই কক্ষে গেলে বাদল ধর্ষণ করতে ব্যর্থ হয়। লোক লজ্জা আর ভয়ে এতদিন বিষয়টি তারা গোপন রেখেছিলেন। কোতয়ালী থানার ওসি জানান, ওই আবাসিক হোটেলের রেজিস্ট্রারে অভিযুক্ত বাদলের উপস্থিতির প্রমাণ পাওয়া গেছে। অভিযুক্ত বাদল ও তার সহযোগী মিমকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রী-ধর্ষণ
আরও পড়ুন