Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সন্ত্রাসী কার্যক্রম বরদাস্ত করা হবে না

বান্দরবানে আইজিপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

পাহাড়ের সবকিছু সরকারের নজরে রয়েছে। বাংলাদেশের কোথাও কোন ধরণের সন্ত্রাসী কার্যক্রম এবং রাষ্ট্রবিরোধী কোন কার্যক্রম বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। গতকাল দুপুরে বান্দরবান সদরের ৪ নম্বর ওয়ার্ডে গর্ণপূত অধিদফতরের বাস্তবায়নে ৪ কোটি ১৬ লাখ টাকা ব্যয়ে ৬তলা বিশিষ্ট পুুলিশ অফিসার্স মেস উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, দেশের সকল মানুষের সর্বোচ্চ নিরাপত্তা, শান্তি ও শৃঙ্খলা রক্ষা করতে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে।

পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ ফিতা কেটে নবনির্মিত পুুলিশ অফিসার্স মেস উদ্বোধন করেন এবং ভবন পরিদর্শন করেন। এসময় পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত মহাপরিদর্শক মো. আনোয়ার হোসেন, বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার, বান্দরবান গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার জহির উদ্দিন আহমেদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন