Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কুমিল্লায় যুবলীগ নেতা খুন

সাদিক মামুন, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার যুবলীগ নেতা জিল্লুর রহমান চৌধুরী ওরফে জিলানী (৫৫)কে ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকাল ৭টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা এলাকায় অস্ত্রধারী মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা তাকে উপর্যপুরি কুপিয়ে জখম করে। পরে কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে মারা যান তিনি। নিহত জিল্লুর রহমান গোলাম জিলানী সদর দক্ষিণ উপজেলার চৌয়ারার বাসিন্দা। গত সিটি করপোরেশন নির্বাচনে ২৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিলানী বুধবার সকাল ৭টার দিকে স্ত্রীকে সাথে নিয়ে ছেলেকে মাদরাসায় পৌঁছে দিতে বাড়ি থেকে বের হন। মাদরাসায় পৌঁছানোর আগেই চৌয়ারা পুরাতন সড়ক এলাকায় হেলাল স্টোর নামে একটি দোকানের সামনে মোটরসাইকেল আরোহী একদল দুর্বৃত্ত জিলানীর গতিরোধ করে। অস্ত্রধারী দুর্বৃত্তরা জিলানীকে স্ত্রী-সন্তানের সামনেই ধারালো অস্ত্র দিয়ে হাত ও পায়ে উপর্যপুরি কোপায়। এ সময় খবর পেয়ে ছুটে আসেন জিলানীর এক চাচাত ভাই। তিনি স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত জিলানীকে কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যান। পরে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জিলানী। কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম বলেন, জিলানী হত্যায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ-নেতা-খুন
আরও পড়ুন