Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানবীর (সা.) অবমাননা মুসলমানরা মেনে নেবে না

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে চট্টগ্রামে প্রতিবাদ বিক্ষোভ অব্যাহত আছে। আনজুমানে কাদেরীয়া চিশতীয়া আজিজিয়া মহানগর শাখার ব্যবস্থাপনায় ঈদ-এ মিলাদুন্নবী (সা.) ও আল্লামা আজিজুল হক আল-কাদেরীর (রহ.) মাসিক ফাতেহা উপলক্ষে মাহফিলে সভাপতির বক্তব্যে ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন বলেছেন, হযরত মুহাম্মদ (সা.)-এর অবমাননা বিশ্বের মুসলমানরা মেনে নেবে না। যে মাসে প্রিয় নবীর (সা.) শুভাগমনে সারা বিশ্ব আনন্দে উল্লসিত সে মাসেই ফ্রান্স নবীর প্রতি বিদ্বেষ পোষণ সম্পূর্ণ পরিকল্পিত। এর মাধ্যমে মুসলমানদের কলিজায় আঘাত করা হয়েছে। 

মঙ্গলবার রাতে নগরীর আন্দরকিল্লা হযরত শাহ আমানত (রহ.) আজিজিয়া তাহফিজুল কোরআন মাদরাসায় আয়োজিত মাহফিলে বক্তব্য রাখেন আল্লামা গোলাম মোস্তফা মোহাম্মদ নুরুন্নবী, মাওলানা মোহাম্মদ ওয়াহিদুর রহমান, মাওলানা মোহাম্মদ শফিউল আলম আজিজি। উপস্থিত ছিলেন মাওলানা মোহাম্মদ ইয়াছিন আনছারী আল-মাদানী, অধ্যাপক আলী আজগর, অধ্যাপক মাহফুজুল হক, মোহাম্মদ নেজাম উদ্দীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহানবীর-(সা.)
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ