Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেনাবাহিনীর গাড়িতে বাসের ধাক্কায় ৫ সেনা সদস্য আহত বাসের চালক আটক

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় সেনাবাহিনীর গাড়ি উল্টে পাঁচ সেনা সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার শেষে কুমিলা সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাড়িসর্দার এলাকার নতুন রাস্তায় এ দূঘর্টনা ঘটে। আহত সেনা সদস্যরা হলেনÑল্যান্স কর্পোরাল মোহাম্মদ তাহের, স্বপন, রেজাউল, কর্পোরাল হাবিব রেজা ও সৈনিক নজরুল। বাসসহ চালককে আটক করা হয়েছে।
জানা গেছে, সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-১২১৩) হাড়ির্দার এলাকায় ওভারটেক করার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সেনাবাহিনীর বহরের একটি গাড়িকে (০৮-৪৮০৭) ধাক্কা দেয়। এতে সেনাবাহিনীর গাড়িটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনায় পাঁচ সেনা সদস্য আহত হন।

মাধবপুরে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস
মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার মৎস্য বিভাগ খাষ্টি নদী ও মাধবপুর বাজার থেকে উদ্ধার করা অবৈধ ১ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করেছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের নির্দেশে উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্যে আগুন দিয়ে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনীর গাড়িতে বাসের ধাক্কায় ৫ সেনা সদস্য আহত বাসের চালক আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ