Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মানুষের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখাছ: আ.লীগ প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১১:২১ এএম

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উত্তরাকেন্দ্রে ভোট দিলেন আওয়ামী লীগ প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসান। উত্তরার ৫নং সেক্টর ও ১নং ওয়ার্ডে অবস্থিত আইইএস স্কুল অ্যান্ড কলেজকেন্দ্রে তিনি ভোট প্রদান করেন।

এ সময় তিনি বলেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে, সকাল থেকেই প্রত্যেকটি ভোটকেন্দ্রে ব্যাপক ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। প্রত্যেকটি বুথে আমাদের পোলিং এজেন্টরা দায়িত্ব পালন করছেন। গত কয়েক দিন ধরে আমাদের নেতৃবৃন্দ সাধারণ জনগণের মাঝে নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

ভোটাররা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোট প্রদান করছেন। এখন পর্যন্ত নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। আমি নিজেও কিছুক্ষণ আগে ভোট প্রদান করেছি।

আমি আশা করছি, নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব। ঢাকা-১৮ আসনের বিভিন্ন ওয়ার্ড ও এলাকায় গণসংযোগকালে সাধারণ মানুষের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখতে পেয়েছি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি আরও বাড়বে।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ।



 

Show all comments
  • Mojibur RAHMAN ১২ নভেম্বর, ২০২০, ১১:৫৭ এএম says : 0
    Every body has to be right to disclose his own opinion
    Total Reply(0) Reply
  • Kalu ১২ নভেম্বর, ২০২০, ৭:১৪ পিএম says : 0
    এই মিয়া আপনি না আলহাজ্ব এত বড় মিথ্যা কথা বলেন কেমনে। যেখানে কোন লোকই ভোট দিতে যায় নি আর আপনি সেখানে বাঁধ ভাংগা গন জোয়ার দেখলেন। ছিঃ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ