Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ার মিরপুরে স্কুল ছাত্রী ধর্ষক মামলায় যুবক আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ১:৩৩ পিএম

কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশের অভিযানে মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নে সপ্তম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাত ভর ধর্ষন করেছে এ ব্যাপারে মিরপুর থানায় মামলা হলে থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা’র নির্দ্দেশে থানার এস আই আতিকুর রহমান ও সঙ্গীয় ফোর্স বহলবাড়ীয়া এলাকা থেকে ধর্ষক দূর্জয় (২০) এবং সহযোগী ইমরাম(১৯)কে আটক করেন।

এলাকা সূত্রে জানান, অনেক দিন ধরে প্রেমের প্রলোভন দেখিয়ে কোন লাভ না হলে বিয়ের প্রস্তাব দেয়,যা পরিবার প্রত্যাক্ষান করে। কিছু দিন করে অর্থাৎ গত ০৯-১১-২০২০ রাতে সুকৌশলে বিয়ের প্রস্তাব দিয়ে ঐ মেয়েকে সেক্সের ঔষধ পান করিয়ে রাত আনুমানিক ১১ টাপর সময় মোবাইলের মাধ্যমে বাড়ির পাশে ডেকে মাঠের মধ্যে নিয়ে যায় এবং ইমরানের সহযোগীতায় রাতভর ধর্ষন করে ফেলে রাখে।

জৈনক ধর্ষিতা কোন মতে বাড়িতে এসে বিষয়টি পরিবারকে খুলে বল্লে থানার মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবারে তাদের ২ জনকে আটক করেন এবং বুধবার সকালে জেলা কারাগারে প্রেরণ।

ধর্ষকদের বাড়ি বহলবাড়ীয়া ইউনিয়নের বহলবাড়ীয়া গ্রামের সোহরাব আলীর পুত্র ধর্ষক দুর্জয়(২০) এবং একই এলাকার লালন বিশ্বাস ওরফে লালুর পুত্র ধর্ষককে সহযোগীতাকারী ইমরান(১৯)। মামলার বাদি ঐ মেয়ের চাচা মিলন প্রামনিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন