Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুরে মাদক সেবনের অভিযোগে ৭জনের বিভিন্ন মেয়াদে সাজা

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ২:৩৩ পিএম

শেরপুর জেলা শহরের পশ্চিম শেরী পাড়া মহল্লায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিস ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে ৭ মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।
এ অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, মাহমুদুল হাসান, বিএম সাদিক আল শাফিন, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারী পরিচালক মশিউর রহমান সোহেল ও পরিদর্শক এনামুল হক।
পরে সেখানেই ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদের মধ্যে শেরপুর পৌর এলাকার পশ্চিম শেরি মহল্লার বাসিন্দা ওমেদ আলীর ছেলে জামাল হোসেন (৬০), মজিদ বিশুর ছেলে রুবেল মিয়া (৫০), ফটটু সেকের ছেলে মোস্তফা (৩৬), আ: মালেকের ছেলে উজ্জল মিয়া (২৯), আকতারুজ্জামানের ছেলে নজরুল ইসলাম (৪২) ও মৃত কমল সেকের ছেলে বাদল সেককে ৬ মাস করে ও আ: জব্বারের ছেলে আইয়ুব আলী (৩৬) কে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।
এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারী পরিচালক মশিউর রহমান সোহেল জানান, আমরা মাদক নির্মুলের জন্য অভিযান শুরু করেছি। এটা তারই ধারাবাহিক অংশ। সমাজ থেকে মাদক নির্মূলে সবার সহযোগিতা চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ