Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

৩ দিনের সফরে চট্টগ্রামে আইজিপি ড. বেনজীর আহমেদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ২:৫৯ পিএম

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ তিন দিনের সফরে এখন চট্টগ্রামে। বৃহস্পতিবার তিনি বাঁশখালীতে নৌদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে যোগ দেন। গতকাল চট্টগ্রাম এসেছেন তিনি। পুলিশ প্রধান হিসেবে দায়িত্ব নেওয়ার পর চট্টগ্রামে এটাই তার প্রথম সফর।
আইজিপির অনুষ্ঠানসূচি থেকে জানা যায়, বুধবার তিনি চট্টগ্রাম হয়ে বান্দরবান যান। সেখানে পুলিশের অফিসার্স মেস উদ্বোধনের পর রাত্রি যাপন করেন। বৃহস্পতিবার সকাল ৯টায় তিনি বান্দরবান থেকে বাঁশখালী আসেন এবং বাঁশখালী কালিপুর উচ্চ বিদ্যালয় মাঠে র‌্যাব-৭ আয়োজিত নৌদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এরপর বেলা ১টা ৩৫ মিনিটে তিনি আনোয়ারায় দেশের প্রথম বেসরকারি ইপিজেড কোরিয়ান ইপিজেড পরিদর্শন করেন। সেখান থেকে চট্টগ্রাম নগরীতে রাত্রিযাপন করবেন। আগামীকাল ১৩ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে নয়টায় আইজিপি হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ অস্ত্রাগার উদ্বোধন করবেন। সকাল ১০টায় জেলা পুলিশ লাইনে সিএমপি ও জেলা পুলিশের অফিসার ও ফোর্সেদের সাথে মতবিনিময় করবেন বেনজির আহমেদ।
এরপর জুমার নামাজ আদায় শেষে সিএমপি কমিশনার কার্যালয়ে সিএমপি ও চট্টগ্রাম জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে ঢাকায় ফিরে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ