Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় হাতের কব্জি বিচ্ছিন্ন সেই শ্রমিকলীগ নেতার মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৫:৫০ পিএম | আপডেট : ১১:৩৭ পিএম, ১২ নভেম্বর, ২০২০

দীর্ঘ এক সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জালড়ে পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় হাত কেটে নেওয়া আহত শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ঢাকার মহাখালী এলাকার আয়শা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিহত জুয়েল প্যাদার ভাই স্থানীয় ইউপি সদস্য খোকন প্যাদা নিশ্চিত করেছে। নিহত জুয়েল টিয়াখালী ইউনিয়নের ফারুক প্যাদার ছেলে এবং সে উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ছিলেন।
জানা গেছে, এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৪ নভেম্বর রাতে একদল সন্ত্রাসীরা তাকে এলাপাথাড়ি কুপিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। এসময় তার শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত করে ফেলে। এ ঘটনায় ৫ নভেম্বর নিহত জুয়েল প্যাদার পিতা মো.ফারুক প্যাদা বাদী হয়ে ১৩ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত বসির চৌকিদার , সোহেল হাওলাদার নামে দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.আসাদুর রহমান জানান, জুয়েলের মৃত্যুর খবর শুনে তার ভাই স্থানীয় ইউপি সদস্য খোকন প্যাদার সাথে কথা বলেছি। বর্তমানে তার সাথে রয়েছে। তবে মামলার অন্য আসামীদের গ্রেফতারে প্রতিদিনই অভিযান অব্যাহত রেখেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ