Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বাজারে এলো ‘রেইনবো সী কুইন’ মেরিন পেইন্টস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৬:১৯ পিএম

আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড ‘রেইনবো’ বাজারে নিয়ে এলো মেরিন পেইন্টস ‘সী কুইন’। সম্প্রতি রাজধানীর বাড্ডায় একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ রঙের উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। বৃহষ্পতিবার (১২ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

অনুষ্ঠানে আরএন পাল বলেন, আরএফএল গ্রুপ পণ্য উৎপাদনের ক্ষেত্রে সবসময় গুণগত মান ও ভোক্তার চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। আন্তর্জাতিক মানের রঙ উৎপাদন করে বাজারজাত করায় অল্পসময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। নতুন নতুন পণ্যের মাধ্যমে ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, রেইনবো পেইন্টস শিগগিরি দেশের রঙের বাজারে শীর্ষ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে।

 

রেইনবো পেইন্টস এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, সামুদ্রিক পরিবেশ পেইন্টের জন্য সবচেয়ে প্রতিকূল জায়গা। তাই সাধারণ রং এই পরিবেশে স্থায়ী হয়না। সামদ্রিক পরিবেশে টিকে থাকার জন্য বিশেষ ধরনের পেইন্টস ব্যবহার করা হয়।

 

তিনি বলেন, এজন্য রেইনবো পেইন্টস ‘সী কুইন’ নামে বিশেষ ধরনের মেরিন পেইন্টস বাজারে নিয়ে এসেছে, যা গতানুগতিক মেরিন পেইন্টস এর চাইতে অধিক কার্যকর। আমরা সী কুইন মেরিন পেইন্টস ব্রান্ডের আওতায় একই সাথে প্রাইমার, আন্ডারকোট, টপকোট নিয়ে এসেছি। জাহাজ রাঙাতে প্রয়োজনীয় সকল রঙের সমাহার পাওয়া যাবে সী কুইন মেরিন পেইন্টস এর আওতায়।

 

স্থপতি আবিদ হাসান নূর, রেইনবো পেইন্টস এর কনসালটেন্ট মো. শাহজাহান, হেড অব সেলস শাহজাহান সানী, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন ও ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ রেইনবো পেইন্টস এর উধ্বর্তন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

রেইনবো’র ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিং ক্যাটাগরিতে প্রায় ৩৫ ধরনের রঙ রয়েছে। সারাদেশে ‘রেইনবো পেইন্টস’ এর দেড়শতাধিক শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে রেইনবো পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেইন্টস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ