Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে বন্দুকযুদ্ধে নিহত ১ জনের পরিচয় মিলেনি ১৩ দিনেও

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা ঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ডাংরী ঘোষপালা এলাকায় ৪ আগস্ট রাতে র‌্যাবের সাথে সংঘটিত বন্দুকযুদ্ধের ঘটনায় ২ জন সন্ত্রাসী নিহত হয়। শফিউল নামে একজন শনাক্ত হলেও ঘটনার ১৩ দিন পরও অপর নিহত সন্ত্রাসী পরিচয় মিলেনি। বর্তমানে অজ্ঞাতনামা লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে নান্দাইল মডেল থানার এসআই মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মোতালিব চৌধুরী নিশ্চিত করেছেন। ৬ আগস্ট নান্দাইল মডেল থানায় র‌্যাবের পক্ষ থেকে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব-১৪ ময়মনসিংহের সিনিয়র ওয়ারেন্ট অফিসার ডিএডি মোঃ  দেলোয়ার হোসেন বাদী হয়ে বিস্ফোরক আইনে একটি এবং খুনের ঘটনায় অজ্ঞাত আসামী উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। অপরদিকে অপর ওয়ারেন্ট অফিসার ডিএডি মোঃ শাহিন মিয়া বাদী হয়ে অস্ত্র আইন, র‌্যাব সদস্যদের উপর হামলা ও র‌্যাবের গাড়ীতে হামলার কথা উল্লেখ করে আরো একটি মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নান্দাইলে বন্দুকযুদ্ধে নিহত ১ জনের পরিচয় মিলেনি ১৩ দিনেও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ