Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৭:৪২ পিএম

শেরপুরের নালিতাবাড়ী পৌরশহরের কাচাড়ীপাড়া মহল্লা থেকে নাজমুল হাসান (২৩) নামের এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। আজ ১২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে শফিউল আলম খোকনের ভাড়া বাসা থেকে নাজমুল হাসান (২৩) নামের শিক্ষকের মরদেহটি উদ্ধার করা হয়।


স্থানীয় ও পুলিশ সুত্র‍ে জানা যায়, নাজমুল হাসানের বাড়ী জামালপুর জেলার মেলান্দহ উপজেলার রুহিনী গ্রামে। তিনি ওই ভাড়া বাসার একটি রুমে একাই থাকত বলে জানা গেছে। সে ২০২০ সালের জানুয়ারী থেকে শাহীন স্কুলের নালিতাবাড়ী শাখায় শিক্ষকতা শুরু করেন। শহরের কাচাড়ীপাড়ায় আজ ১২ অক্টোবর বৃহস্পতিবার সকালে ছাত্রছাত্রীরা প্রাইভেট পড়তে যায় খোকনের বাড়ীতে ভাড়ায় থাকা নাজমুলের নিকট। এসময় ছাত্রছাত্রী ও পাশের রুমের আরেক শিক্ষক অনেক ডাকাডাকি করেও তার কোন সাড়া পায়নি। পরে বাড়ীর মালিক খোকন কে জানালে খোকন ডাকাডাকি করে তার কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে জানান। পুলিশ এসে দরজা ভেঙ্গে দুপুরে লাশটি বিছানা থেকে উদ্ধার করেন।

এ ঘটনায় নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল সাংবাদিকদের জানান, পুলিশ লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের পর বলা যাবে কি কারণে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ