Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মুক্তিপণের টাকা না পেয়ে স্কুলছাত্রকে হত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৮:৫২ পিএম


নওগাঁর বদলগাছীতে মোবাইলফোনে ডেকে নিয়ে মুক্তিপণের ১৫ লাখ টাকা না পেয়ে নাজমুল হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। গত বুধবার সকালে পুলিশ তার বস্তাবন্দী লাশ উদ্ধার করে। সে উপজেলার খাদাইল গ্রামের আল আমিনের ছেলে।
নিহতের পিতা জানান, নাজমুল খাদাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। গত শুক্রবার সন্ধ্যায় একটি মেয়ে মোবাইল ফোনে নাজমুলকে ডেকে নিয়ে যাবার পর থেকে সে নিখোঁজ রয়েছে। পরদিন শনিবার সকাল দশটা পাঁচ মিনিটে অপরিচিত একটি নাম্বার থেকে নাজমুলের বড়ভাই মেহেদী হাসানের মোবাইলে কল করে নাজমুলের মুক্তিপণের জন্য ১৫ লাখ টাকা চাওয়া হয়। কিন্তু পরে তারা আর যোগাযোগ করেনি।
এ ব্যাপারে ওইদিনই বদলগাছী থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর গত বুধবার সকালে পাশ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বেগুনবাড়ি এলাকায় একটি ডোবা থেকে আক্কেলপুর থানা পুলিশ বস্তাবন্দী অবস্থায় একটি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বলে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশটি নাজমুলের বলে শনাক্ত করেন।
আক্কেলপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহ আলম জানান, উদ্ধার করা লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২২ জানুয়ারি, ২০২১
২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ