Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

নোয়াখালীতে জরিমানা

নো মাস্ক নো সার্ভিস

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নো মাস্ক, নো সার্ভিস এ স্লােগানে নোয়াখালীতে মাস্ক পরিধান নিশ্চিতকরণ কর্মসূচি পালিত হয়েছে। করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ মোকাবেলার লক্ষে জেলা প্রশাসনের এ কর্মসূচি। একই সাথে সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলার ৯টি উপজেলায় একযোগে এ কর্মসূচি পালিত হয়। জানা গেছে, শীতকালে করোনার বিস্তার বৃদ্ধি পেতে পারে। তাই সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানে মাস্ক পরিধান নিশ্চিত করতে সকালে জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ খোরশেদ আলম খান, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, জেলা প্রশাসকের ৩২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশ অভিযানে নামেন।

এসময় মাস্ক না থাকায় কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক, কর্মচারী ও ব্যক্তিকে ৬৫টি মামলায় ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। মালিক-কর্মচারীদের মাস্ক না থাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠানকে তিন দিন বন্ধ রাখারও নিদের্শ দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ