Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কুমিল্লায় বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

ফ্রান্সে রাসুল (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও বামপন্থী নাস্তিক কর্তৃক হেফাজতে ইসলাম বিরোধী বক্তব্যের প্রতিবাদে জমিরীয়া দাওয়াত সেন্টার বাংলাদেশ কুমিল্লা জেলা এবং হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন কুমিল্লা জেলা শাখার যৌথ উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা টাউন হল মাঠ থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন জমিরীয়া দাওয়াত সেন্টারের কুমিল্লা জেলা সভাপতি মাওলানা শাহ্ ইলিয়াস সিদ্দিকী-পীর সাহেব বদরপুরী এবং হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের কুমিল্লা জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আব্দুল ওয়াদুদ। বিক্ষোভ মিছিল শুরুর আগে বক্তব্যে মাওলানা শাহ্ ইলিয়াস সিদ্দিকী বদরপুরী রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সকে বয়কট করার আহবান জানান। হাফেজ মাওলানা আব্দুল ওয়াদুদ বলেন, হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ আউলিয়ায়ে কেরামের পূণ্যভূমি চট্টগ্রামের বুকে আলেম উলামা ও মুসলমানদের বিরুদ্ধে উস্কানীমূলক বক্তব্য দিয়েছে।

মাওলানা আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন হাফেজ মাওলানা মারগুব বিন উবায়েদ, মুফতি শামছুল ইসল্ম জিলানী, মাওলানা নাসির উল্যাহ বিজয়পুরী, হাফেজ মাওলানা নূরুল হক সিরাজী, মুফতি আখতার ফয়জী, মাওলানা আব্দুস সালাম শরাফতী, মাওলান তৈয়ব, হাফেজ মাওলানা আমীন উল্যাহ্, হাফেজ মাওলানা হুমায়ূন কবির পাহাড়পুরী, মাওলানা জিয়াউল হক তাহেরপুরী, মাওলানা মাহমুদুল হাসান জিহাদী, মাওলানা বাহাউদ্দীন বিন ইলিয়াস, হাফেজ শাহিদুল ইসলাম, হাফেজ মাওলানা আমান উল্যাহ, মুন্সি হাফেজ মাওলানা মোহাম্মদ উল্যাহ লাকসামী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ-সমাবেশ

১৪ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ