Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ইনকিলাবের প্রেস কর্মী জয়নাল আবেদীনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

দৈনিক ইনকিলাবের প্রেস কর্মী মো. জয়নাল আবেদীন হাওলাদার (৬১) গতকাল বৃহস্পতিবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৪ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ শুক্রবার বরিশালের মেহেন্দিগঞ্জ থানার আন্দারমানিক গ্রামে মরহুমের নামাজে জানাজা শেষে তার লাশ স্থানীয় কবরাস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, গতকাল বিকেলে জয়নাল আবেদীন দৈনিক ইনকিলাব ভবনে কর্মস্থলে যোগদানের পর আসর নামাজ আদায়ের জন্য বঙ্গভবন স্টাফ কোয়াটার জামে মসজিদে যান। সেখানে মসজিদের ভেতরেই হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জয়নাল আবেদীনের ইন্তেকালে দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের ইন্তেকালে ইনকিলাবের বার্তা সম্পাদক চীফ রিপোর্টারসহ সকল সাংবাদিক কর্মচারিরাও গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়নাল-আবেদীনের-ইন্তেকাল
আরও পড়ুন