Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পাকিস্তানে তামিম কোয়ারেন্টিনে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গিয়ে দুই দিনের কোয়ারেন্টিনে আছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। গতপরশু সকালে করাচির বিমান ধরেন তিনি। দুই দিন কোয়ারেন্টিনে থাকা অবস্থায় করোনা পরীক্ষায় নেগেটিভ ফল পেলে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা তামিমের। এবারের পিএসএল প্লে-অফে তামিম খেলবেন লাহোর কালান্দার্সের হয়ে। অস্ট্রেলীয় ওপেনার ক্রিস লিনের জায়গায় সুযোগ পেয়েছেন তিনি। তামিমের সঙ্গে এবারের পিএসএল খেলতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহর। তবে করোনায় আক্রান্ত হয়ে যাওয়া হয়নি তার। এই প্লে-অফগুলো হওয়ার কথা ছিল গত মার্চে। করোনার কারণে স্থগিত হওয়া ম্যাচগুলো করাচিতে হবে ১৪, ১৫ ও ১৭ নভেম্বর।
মাহমুদউল্লাহর সুযোগ ছিল ইংলিশ অলরাউন্ডার মঈন আলীর জায়গায় মুলতান সুলতানসের হয়ে খেলার। কিন্তু করোনা পরীক্ষায় পজিটিভ ফল পাওয়ায় মাহমুদউল্লাহর পিএসএল খেলা হলো না। মাহমুদউল্লাহর মতো কপাল খারাপ ইংলিশ ব্যাটসম্যান জেমস ভিন্সেরও। পাকিস্তানের বিমান ধরার আগে করোনা পরীক্ষা করাতে গিয়ে পজিটিভ হন তিনিও।
বাধ্য হয়ে মাহমুদউল্লাহ ও ভিন্সের বদলি হিসেবে ইংলিশ ব্যাটসম্যান জো ডেনলি ও ব্রেন্ডন টেলরকে নেওয়া হয়। পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, ‘জো ডেনলি ও ব্রেন্ডন টেলর খেলবেন মুলতান সুলতানসের হয়ে। মাহমুদউল্লাহ ও জেমস ভিন্সের জায়গায় খেলবেন এই দুই ক্রিকেটার।’
পিএসএল প্লে-অফের সূচি
তারিখ ম্যাচ সময়
১৪ নভেম্বর কোয়ালিফায়ার মুলতান-করাচি বিকেল ৪টা
১৪ নভেম্বর এলিমিনেটর ১ লাহোর-পেশোয়ার রাত সাড়ে ৮টা
১৫ নভেম্বর এলিমিনেটর ২ রাত ৯টা
১৭ নভেম্বর ফাইনাল রাত ৯টা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামিম-কোয়ারেন্টিন
আরও পড়ুন