Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

চট্টগ্রামে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ৯:০০ এএম

নগরীর আগ্রাবাদে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন । বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে কমার্স কলেজের সামনে এই ঘটনা ঘটে। এতে আহত মিন্টু চৌধুরী (৩৫) নামে একজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার একটি র‌্যালি হওয়ার কথা। ওই র‌্যালির বিষয়ে নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরী ও বর্তমান সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে।

আহত মিন্টু চৌধুরী ২৮নং ওয়ার্ডের বাদামতল মাজারগেইট ছালে আহমদ চেয়ারম্যানের বাড়ির কামাল চৌধুরীর ছেলে। তাকে মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করা হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। আহত মিন্টু চৌধুরী মহিউদ্দিন চৌধুরী সমর্থিত। যিনি আঘাত করেছেন তার নাম রমজান। রমজান স্থানীয়ভাবে আ জ ম নাছির গ্রুপ সমর্থিত বলে জানিয়েছেন স্থানীয়রা। সংঘর্ষের ঘটনায় আগ্রাবাদ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দোকান পাট বন্ধ হয়ে যায়।
চট্টগ্রামে যুবলীগের দলীয় কোন্দল প্রকট।এর জেরে প্রায়ই সংঘাত সহিংসতার ঘটনা ঘটছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন