Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পরিতোষ ওরফে পরি নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাকে আটক করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
আক্কেলপুর থানা সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে মাদক বিক্রির খবর পেয়ে আক্কেলপুরের রুকিন্দিপুর ঈদগাহ মাঠের কাছে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি করলে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পরিতোষকে আটক করলেও তার অন্য সহযোগীরা পালিয়ে যায়।
হাসপাতালে পরিতোষের পরিবারের কাউকে এই ঘটনার বিষয়ে কথা বলার জন্য পাওয়া যায়নি।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ অবস্থায় আটক পরিতোষ এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। আক্কেলপুর থানায় তার বিরুদ্ধে মাদকের ৬টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় আরও একটি মামলা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ